যুবলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক আনোয়ার হোসাইন খানের মায়ের জানাজায় জনতার ঢল

Print

শরীয়তপুর প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রচার সম্পাদক ও শরীয়তপুরের নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসাইন খানের মা সুফিয়া বেগম (৮২) শনিবার সন্ধ্যায় রাজধানীর স্যার সলিমুল্যাহ মেডিকেল কলেজ ও মিডর্ফোড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—- রাজিউন)। ৪ দিন ধরে তিনি ওই হাসপাতালের আইসিইউ’তে লাইফসাপোর্টে ছিলেন। তিনি দীর্ঘদিন যাবৎ ফুসফুস ও কিডনীজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্বামী (ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার লাল শরীফ খান), ৩ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।
রবিবার সকাল ৮টায় ঢাকার টিকাটুলী বড় মসজিদ মাঠে মরহুমার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট জামাল শরীফ হিরু, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট সুলতান মাহমুদ সীমন সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ। এছাড়াও বাদ আসর তাঁর গ্রামে বাড়ি নড়িয়ার ডিঙ্গামানিক ইউনিয়নের কাঠহুগলী গ্রামে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য কর্ণেল (অব.) শওকত আলী এমপি, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফজলুল হক মাল, সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারন সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী, রামভদ্রপুর ইউপি চেয়ারম্যান বিপ্লব সিকদার, ঘড়িষার ইউপি চেয়ারম্যান আব্দুর রব খান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, শিক্ষক, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও নানান শ্রেণী পেশার মানুষ। পরে স্থানীয় মসজিদ সংলগ্ন কবরস্থানে তাঁকে দাফন করা হয়। এ সময় আনোয়ার চেয়ারম্যানের বাড়িতে জনতার ঢল নামে।
এদিকে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের প্রচার সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসাইন খানের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ। যুবলীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। এছাড়াও আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসমূহের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দও গভীর শোক প্রকাশ করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 217 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com