যে কারণে গ্রেফতার হলেন ইসহাক-মেজর হাফিজ

Print

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিরাপত্তা বিভাগের প্রধান অবসরপ্রাপ্ত কর্নেল ইসহাক ও দলটির ভাইস চেয়ারম্যান মেজর অব. হাফিজ উদ্দিন আহমেদকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার তাদের গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার মুস্তাক আহমেদ।

তিনি জানান, বিভিন্ন সরকারি সংস্থার ভূমিকা সম্পর্কে মিথ্যা, বিভ্রান্তিকর, বানোয়াট ও উদ্দেশ্যমূলক তথ্য ইমেইলে আদান প্রদান করায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় দুপুরে মিরপুরের ডিওএইচএসের বাসা থেকে অবসরপ্রাপ্ত কর্নেল ইসহাককে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে পল্লবী থানায় হস্তান্তর করা হয়।

ডিসি মুস্তাক আরো জানান, একই মামলায় সন্ধ্যায় সিঙ্গাপুরফেরত মেজর হাফিজকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করে র‌্যাব। রাত পৌনে ৮টার দিকে তাকেও পল্লবী থানায় হস্তান্তর করা হয়।

পল্লবী থানা সূত্রে জানা গেছে, র‌্যাবের পক্ষ থেকে ইসহাক ও হাফিজের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৭/৩১/৩৫ ধারায় মামলাটি করা হয়। র‍্যাব-৪ এর এসআই আবু সাঈদ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

তারা দুইজন ই-মেইলে বিভিন্ন সরকারি সংস্থার ভূমিকা সম্পর্কে মিথ্যা, বিভ্রান্তিকর, বানোয়াট ও উদ্দেশ্যমূলক কথা-বার্তা আদান-প্রদান করেছেন বলে মামলাটিতে অভিযোগ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 49 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com