যে কারণে নির্বাচনে অংশ নিলেন না শাকিব খান

Print

চূড়ান্ত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের তারিখ৷ আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত নির্বাচনে অংশ নেবে মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল।

এদিকে নায়ক শাকিব খান ও ডিএ তায়েবের এক প্যানেল থেকে নির্বাচন করার কথা থাকলেও শেষ পর্যন্ত নির্বাচন করছেন না শাকিব খান।

অন্যদিকে প্রথমবারের মতো সভাপতি পদে নির্বাচন করবেন চিত্রনায়িকা মৌসুমী। নির্বাচনের ঘোষণা আগে দিলেও জানা যায়নি তার প্যানেলে সাধারণ সম্পাদক পদের প্রার্থী। মৌসুমীর সঙ্গে নির্বাচন করবেন ডি এ তায়েব।

জানা গেছে, মৌসুমী নির্বাচন করছেন বলে এবার নির্বাচনে অংশ নেবেন না শাকিব খান। মৌসুমী-তায়েব প্যানেলের জন্য শুভেচ্ছা জানান শাকিব খান।

এ প্রসঙ্গে তায়েব বলেন, মৌসুমী আপার সম্মানে শাকিব খান এবার নির্বাচন করছেন না। শাকিব ভাই আমাদের শুভেচ্ছা জানিয়েছেন। অন্যদিকে মৌসুমী আপার সঙ্গে নির্বাচন করাটা আমার জন্য ভালো একটি অভিজ্ঞতা হবে আশা করি। আশা করছি সুষ্ঠু একটি নির্বাচন হতে যাচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 31 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com