যে কারণে রোলেক্স ঘড়ির দাম আকাশছোঁয়া

Print

হাতঘড়ি যারা ব্যবহার করেন, তাদের পছন্দ তালিকার শীর্ষে রয়েছে রোলেক্স কোম্পানির ঘড়ি। এ ঘড়ি দুনিয়ার সবচেয়ে দামি ঘড়ির একটি।

ভিনটেজ রোলেক্স ঘড়ির একটির দাম প্রায় ১৫ কোটি টাকা। রোলেক্স সাবমেরিনার মডেলের সবচেয়ে কম দামে যে ঘড়িটি পাওয়া যায়, তার দামও ৫ হাজার ডলার বা চার লাখ ২৫ হাজার টাকা।

রোলেক্স কোম্পানির ঘড়ির এতবেশি দাম হওয়ার কারণ হলো- এই ঘড়ি বানাতে সময় লাগে এক বছর।

প্রতিটি ঘড়ির ওপর নানা ধরনের পরীক্ষা-নিরীক্ষা চালানোর পরেই একটি ঘড়ি বাজারে ছাড়া হয়। আর বিক্রি হয়ে যাওয়ার পর রোলেক্স বেশ লম্বা সময় ধরে ব্যবহারকারীদের ভালো সার্ভিস দিয়ে থাকে।

রোলেক্স ঘড়ি হাতে পরলে খুলে যাবে কিনা তা বিক্রির আগে পরীক্ষা করা হয় অসংখ্যবার।নির্মাতারা জানান, একটি রোলেক্স ঘড়ি পাঁচ থেকে ৩০ বছর পর্যন্ত ব্যবহার করা যায় অনায়াসে। আর যদি খুব যত্নসহকারে ব্যবহার করা হয়, তবে ১০০ বছরেও এ ঘড়ির কিছুই হবে না।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 111 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com