যে কারণে সিপিএল খেলার অনুমতি পাননি আফিফ

Print

আসন্ন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সেন্ট কিটস থেকে ডাক পেয়েছেন আফিফ হোসেন। তবে শেষ পর্যন্ত আর ওয়েস্ট ইন্ডিজ যাওয়া হচ্ছে না তরুণ এই অলরাউন্ডারের। সিপিএলে দল পেলেও আফিফকে অনাপত্তিপত্র দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

উঠতি তরুণদের মধ্যে নির্বাচকদের বিশেষ নজরে আছেন আফিফ। তাঁকে তৈরি করা নিয়ে বিসিবির রয়েছে দীর্ঘমেয়াদি পরিকল্পনা। তাই ইমার্জিং দলের সঙ্গেই তাঁকে নিয়ে পরীক্ষা চালাচ্ছেন নির্বাচকরা।

গতকাল সোমবার আফিফের যাওয়া প্রসঙ্গে স্পষ্ট কিছু না বললেও নির্বাচক হাবিবুল বাশার সুমন বলেন, “অবশ্যই ওকে নিয়ে আমাদের পরিকল্পনা আছে। সে খুবই এক্সাইটিং একজন খেলোয়াড়। আমাদের ‘এ’ দল বলুন, এইচপি দল বলুন, সবখানেই আমরা ওকে নিয়ে চেষ্টা করছি। ওকে ভবিষ্যতের জন্য তৈরি করছি। যেহেতু আমাদের একটা এইচপি টুর্নামেন্ট চলছে, সেখানে খেলছে সে। আমাদের আবার আফগানিস্তান সিরিজ আছে। যদিও আমরা এখনো কাজ করিনি, তবে অবশ্যই সে আমাদের ভবিষ্যৎ পরিকল্পনায় আছে।’

বর্তমানে বাংলাদেশ ইমার্জিং দলের হয়ে শ্রীলঙ্কা ইমার্জিং দলের বিপক্ষে খেলছেন আফিফ। লঙ্কানদের বিপক্ষে সবশেষ ওয়ানডেতে খেলেছেন অপরাজিত ৬৮ রানের ইনিংস। ওয়ানডে শেষে আজ মঙ্গলবার থেকে লঙ্কানদের বিপক্ষে চার দিনের ম্যাচ খেলতে নেমেছেন। আছেন জাতীয় দলের আসন্ন সিরিজের প্রাথমিক দলেও। সব মিলিয়ে বেশ ব্যস্ত সময়ই পার করছেন তরুণ এই অলরাউন্ডার। যার কারণে এ মুহূর্তে সিপিএলে যাওয়ার অনুমতি পাচ্ছেন না এই আফিফ।

উল্লেখ্য, আগামী ৪ সেপ্টেম্বর থেকে মাঠে গড়াবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের সপ্তম আসর, যা চলবে আগামী ১২ অক্টোবর পর্যন্ত।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com