যে কারণে ১৫ আগস্ট খালেদার জন্মদিন পালনে বিরত বিএনপি

Print

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে সাধারণত ১৫ আগস্ট প্রথম প্রহরে বিএনপি নেতাকর্মীরা কেক কেটে উৎসব করলেও গত কয়েক বছর এ কর্মসূচি থেকে বিরত রয়েছেন তারা।

বিগত বছরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে খালেদা জিয়ার জন্মবার্ষিকী পালন করায় রাজনৈতিক অঙ্গনে বিতর্ক সৃষ্টি হয়। এক পর্যায়ে ২০১৬ সাল থেকে এ দিনটিতে কর্মসূচি পালন থেকে বিরত রয়েছে বিএনপি।

এবার খালেদা জিয়ার ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ১৫ আগস্ট কোনো কর্মসূচি নেই বিএনপির। এমনকি দলের পক্ষ থেকে নিয়মিত সংবাদ সম্মেলন থেকেও বিরত রয়েছে তারা।

তবে খালেদা জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে ১৬ আগস্ট কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয়েছে দলটির পক্ষ থেকে।

অর্থাৎ আগামীকাল শুক্রবার দেশব্যাপী খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এবং বিকেলে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ মাহফিল অনুষ্ঠিত হবে। উভয় কর্মসূচিতে দলের সিনিয়র নেতাসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশ নেবেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 30 বার)


Print
bdsaradin24.com