যে চরিত্রের কথা শুনেই পিছিয়ে যাচ্ছেন বলিউড অভিনেতারা

Print

এরই মধ্যে ‘দোস্তানা টু’ছবিটি তৈরির ঘোষণা দিয়েছেন করন জোহর। কিন্তু এখনও কাস্টিং চূড়ান্ত করতে পারেননি তিনি। সমকামী চরিত্র করতে হবে শুনে পিছিয়ে যাচ্ছেন অনেকে অভিনেতাই।

মাসখানেক আগে শকুন বত্রার পরিচালনায় ‘দোস্তানা টু’ ঘোষণা করেন করন। কার্তিক আরিয়ান এবং জাহ্নবী কাপুর থাকছেন এই ছবিতে। কিন্তু তৃতীয় চরিত্র নিয়েই জটিলতা তৈরি হয়েছে।

জানা গেছে, কাহিনি অনুযায়ী কার্তিক এবং জাহ্নবী ভাই-বোন। দুইজনে একই পুরুষের প্রেমে পড়ে এবং তা নিয়েই নানা বিপত্তি। কিন্তু আসল বিপত্তি বেধেছে সেই চরিত্রের মুখ খুঁজে পেতে। হৃতিক রোশন, সিদ্ধার্থ মলহোত্রা, শহিদ কাপুর, রাজকুমার রাও, দিলজিৎ দোসাঞ্জ— তাদের সবাইকে প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু তারা প্রত্যেকেই নানা কারণ দেখিয়ে তা ফিরিয়ে দিয়েছেন। প্রশ্ন উঠতে পারে ‘দোস্তানা’ করার সময়ে তো এত সমস্যা হয়নি। আসলে সেখানে জন আব্রাহাম বা অভিষেক বচ্চন গে ছিলেন না, ভান করেছিলেন মাত্র। একই সমস্যা দেখা দিয়েছিল ‘কাপুর অ্যান্ড সন্‌স’-এর সময়ে। ফওয়াদ খানের চরিত্রটি অনেকেই ফিরিয়ে দিয়েছিলেন।

হৃতিক কী কারণে চরিত্রটি ফিরিয়ে দিয়েছেন, তা স্পষ্ট নয়। মনে করা হচ্ছে, তিনি সোলো লিড ছাড়া রাজি নন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com