যে নারীর কারণে কার্তিক-সারার সম্পর্কে বিচ্ছেদ!

Print

বলিউডে অভিষেকেই সুপার হিট সিনেমা উপহার দিয়েছিলেন সাইফ আলি খান তনয়া সারা আলি খান।

তাকে নিয়ে উচ্ছ্বাসের কম ছিল না। স্টারকিড তো ছিলেনই। রূপালি পর্দায় পা রেখেই তারকা বনে গেলেন। আর এরইমধ্যে মজেছিলেন রোমান্সেও।

একই সময়ের আরেক বলি অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে সারা আলি চুটিয়ে প্রেম করছেন সে খবরও ছিল বলিমহলের শিরোনামে।

তাদের বেশ কিছু ঘনিষ্ঠ ছবিও প্রকাশ হয় সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও হইচই পড়ে যায়।

অনেকেই ক্যারিয়ারের শুরুতেই এসব প্রেমের সম্পর্কে না জড়াতে অনুরোধ করেন। আবার অনেকে এ জুটিকে অভিনন্দন জানান।

কিন্তু সম্প্রতি এ জুটিকে আর একসঙ্গে দেখা যাচ্ছে না। তাদের ঘনিষ্ঠ কোনো ছবির ফেসবুক, টুইটার বা ইনস্টাগ্রামেও দেখা মিলছে না।

গুঞ্জন চলছে, কার্তিক-সারা সম্পর্কে ফাটল ধরেছে। প্রেম ভেঙ্গে চুরমার। কার্তিকের সঙ্গ ছেড়ে সারা আলি নাকি নিজেই সরে গেছেন বলে খবর।

এমনটা কেন করলেন সারা? সে প্রশ্ন ছিল তার ভক্ত-অনুরাগীদের মনে।

জানা গেছে, কার্তিক আরিয়ানের সঙ্গে সারার বিচ্ছেদের পেছনে রয়েছে আরেক বলি সুন্দরীর হাত।

কে সেই বলি সুন্দরী? জবাব মিলেছে টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে।

সংবাদমাধ্যমটি বলছে, সম্প্রতি বলিউড তারকা অনন্যা পান্ডের সঙ্গে ডেট করছেন কার্তিক আরিয়ান। এ দুজনকে একসঙ্গে বিভিন্ন পার্টিতে দেখা যাচ্ছে। শুধু বিভিন্ন পার্টিই নয় সম্প্রতি অনন্যা পান্ডের জন্মদিনেও যোগদান করেছেন কার্তিক আরিয়ান।

কার্তিক এবং অনন্যাকে একসঙ্গে দেখার পরই পরপর তাদের ছবি তুলতে থাকেন পাপারাজ্জিরা। সেসব ছবিতে দেখা গেছে একটি গাড়িতে হাসিমুখে বসে আছেন দুজনে।

আর এসব ছবি দ্রুত ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। কার্তিক-অনন্যা ক্যামিস্ট্রির খবর দ্রুত ছড়িয়ে পড়ে বিটাউনেও ।

আর এ খবরে মুষড়ে পড়েছেন সারা আলি খান। অনন্যা-কার্তিক সম্পর্ক যতই ঘনিষ্ঠ হচ্ছে তাদের মাঝখান থেকে ততই দ্রুত সরে যাচ্ছেন সারা। অভিমানে নিজেকে গুটিয়ে নিচ্ছেন। এমনটাই শোনা যাচ্ছে।

তবে কার্তিক-সারার সম্পর্কে কোনো চিড় ধরেছে কিনা বা অনন্যার সঙ্গে কার্তিক নতুন কোনো সম্পর্কে জড়ালেন কিনা সে বিষয়ে তাদের কেউই মুখ খোলেননি।

প্রসঙ্গত কার্তিক আরিয়ানের পরবর্তী সিনেমা ‘পতি পত্নী অউর ও’ তে স্ক্রিন শেয়ার করছেন অনন্যা পান্ডে। এই সিনেমায় কার্তিক এবং অনন্যার সঙ্গে রয়েছেন ভূমি পেডনেকর। ডিসেম্বরে মুক্তি পাবে কার্তিক, অনন্যা এবং ভূমির এই সিনেমা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 40 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com