রওশন-আনিস-চুন্নুর বিরুদ্ধে ঝাড়ু মিছিল

Print

অগঠনতান্ত্রিক ও অবৈধভাবে বেগম রওশন এরশাদকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা করার প্রতিবাদে কিশোরগঞ্জে রওশন এরশাদ, দলটির প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ ও মুজিবুল হক চুন্নুর বিরুদ্ধে শহরে ঝাড়ু মিছিল ও তাদের কুশপুত্তলিকা পুড়িয়েছে জেলা জাতীয় পার্টি। এ সময় দলের প্রেসিডিয়াম সদস্য ও জেলা জাতীয় পার্টির সভাপতি মুজিবুল হক চুন্নুকে কিশোরগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করা হয়।

শনিবার দুপুরে জেলা জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠন শহরে ঝাড়ু মিছিল ও বিক্ষোভ করে। পরে ইসলামিয়া মার্কেটের সামনে মুজিবুল হক চুন্নুর ছবিতে জুতার মালা দিয়ে তা আগুনে পোড়ানো হয়।

এর আগে শহরের পুরান থানা এলাকায় জেলা জাতীয় পার্টির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জাপা নেতারা বলেন, দলের গঠনতন্ত্র অমান্য করে অবৈধভাবে বেগম রওশন এরশাদকে জাতীয় পার্টির চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে, যা দলের নেতাকর্মীরা কোনোভাবেই মেনে নেবে না।

জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশরাফ উদ্দিন রেনু, সহ-সভাপতি অ্যাডভোকেট সেলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. মুজিবুর রহমান, যুবসংহতির সভাপতি আব্দুল গণি মিয়া, জাতীয় ছাত্রসমাজের সভাপতি আরিফুর রহমান বাবু, করিমগঞ্জ উপজেলা জাতীয় পার্টির নেতা শিল্পী আবুল হাশেমসহ অন্যরা উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 54 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com