রবি-এয়ারটেলের কাস্টমার কেয়ার নম্বর বদলে যাচ্ছে

Print

জাতীয় নম্বরকরণ পরিকল্পনা অনুযায়ী রবি ও এয়ারটেল উভয় ব্র্যান্ডের কাস্টমার কেয়ার নম্বর পরিবর্তিত হয়ে হচ্ছে ১২১। আগামী ১ জুলাই, ২০১৯ থেকে সিদ্ধান্তটি কার্যকর হবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি জানিয়েছে।

এর ফলে রবি কাস্টমার কেয়ারের জন্য ১২৩ এবং এয়ারটেল কাস্টমার কেয়ারের জন্য ৭৮৬ নম্বর আর থাকছে না। উভয় অপারেটরের গ্রাহকই ওই নির্দিষ্ট দিন থেকে ১২১ নম্বরে কল করে গ্রাহক সেবা পাবেন।

প্রত্যেক গ্রাহককে এসএমএস দিয়েও এ বিষয়টি জানিয়ে দিচ্ছে রবি-এয়ারটেল।

উল্লেখ্য, এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি হচ্ছে রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর।

অপারেটরটি ডিজিটাল সেবা চালুর দিক থেকে অনেক ক্ষেত্রে পথিকৃতের ভূমিকা পালন এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের দোরগোড়ায় মোবাইল নেটওয়ার্ক পৌঁছে দেয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করেছে।

রবিতে ভারতী এয়ারটেল এবং এনটিটি ডকোমো ইনকর্পোরেশনের আংশিক মালিকানা রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 23 বার)


Print
bdsaradin24.com