রশি দিয়ে বেঁধে কিশোরকে নির্মমভাবে পিটিয়ে হত্যা

Print

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় পূর্ব শত্রুতার জেরে সুলেমান (১৩) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে দুই নারীসহ একই পরিবারের তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কর্মধা ইউনিয়নের পূর্ব ফটিগুলি গ্রামের মৃত বাজিদ আলীর ছেলে সুলেমান গত শুক্রবার (০৬ সেপ্টেম্বর) সকালে বাড়ির পাশে একটা বটগাছের নিচে বসা ছিল।

এ সময় একই গ্রামের আনু মিয়ার বাড়িতে ডেকে নিয়ে আনু মিয়ার ছেলে রেদোয়ান মিয়ার নেতৃত্বে সুলেমানকে রশি দিয়ে বেঁধে মারপিট করা হয়। সুলেমানের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হন।

একপর্যায়ে স্থানীয় মেম্বার মাসুক মিয়াসহ কয়েকজন সুলেমানকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুলেমান মারা যায়।

এ ঘটনায় নিহত কিশোরের বড় ভাই রোববার কুলাউড়া থানায় হত্যা মামলা করেন। পরে অভিযান চালিয়ে আনু মিয়া (৪৫), তার স্ত্রী পিয়ারা বেগম (৪০) ও মেয়ে তাসলিমা বেগমকে (১৮) গ্রেফতার করে পুলিশ।

কর্মধা ইউনিয়নের মেম্বার মো. মাসুক মিয়া বলেন, পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে। আমি ওই ছেলেকে উদ্ধার করে মৌলভীবাজার হাসপাতালে ভর্তি করেছি। এরপর সেখান থেকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মারা যায় ছেলেটি।

কুলাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বলেন, কিশোরকে হত্যার ঘটনার সঙ্গে জড়িত তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি দুই আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com