রাজধানীতে নারীদের জন্য এসি বাস ‘দোলনচাঁপা’

Print

চালু হলো নারীদের জন্য এসি বাস সার্ভিস দোলনচাঁপা। ছবি: বাংলানিউজ
চালু হলো নারীদের জন্য এসি বাস সার্ভিস দোলনচাঁপা। ছবি: বাংলানিউজ

ঢাকা: নারীদের জন্য রাজধানীতে চালু করা হলো ৩৬ অাসন বিশিষ্ট এসি বাস সার্ভিস দোলনচাঁপা। এনিয়ে প্রতীকীভাবে দুইটা বাস চালু করা হলো। অাগামী দুই মাসের মধ্যে অারও আটটি বাস চালু করা হবে।

শনিবার (২ জুন) শেরে বাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ বাস সার্ভিসের উদ্বোধন করেন।চালু হলো নারীদের জন্য এসি বাস সার্ভিস দোলনচাঁপাবাসটিতে প্রাথমিক চিকিৎসা, সিসিটিভিসহ নিরাপদ ও অারামদায়ক ব্যবস্থা অাছে। বাসগুলো মিরপুর সার্কেল থেকে অাজিমপুর, মিরপুর ১২ থেকে মতিঝিল রুটে চলাচল করবে।

ভারতীয় ভলভো অাইশার ভেহিকল লিমিটেডের বাসটিতে মিরপুর ১২ থেকে মতিঝিল পর্যন্ত ৩০টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 169 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com