রাজনীতিতে আসছেন এরশাদপুত্র সাদ

Print

নতুন চমক আসছে জাতীয় পার্টিতে (জাপা)। বগুড়া-৬ আসনে আসন্ন উপ-নির্বাচনে এ চমক দেখা যেতে পারে। এতে মহাজোটের প্রার্থী হিসেবে ভোটের লড়াইয়ে নামতে পারেন জাপার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বড় ছেলে রাহগির আল মাহি।

গণমাধ্যমের বদৌলতে সাদ এরশাদ হিসেবে অধিক পরিচিত এরশাদ-রওশন দম্পতির এ সন্তানের রাজনীতিতে অভিষেক ঘটবে এর মাধ্যমে। সূত্রের খবর, এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার মধ্য দিয়ে রাজনীতিতে আনুষ্ঠানিকভাবে নাম লেখাতে পারেন তিনি। বিষয়টি নিয়ে মহাজোটের নেতৃত্ব দানকারী আওয়ামী লীগের শীর্ষপর্যায়ের সঙ্গে আলোচনা চলছে জাপার।

সরকারি দলের নীতি নির্ধারণী পর্যায়ের দুই নেতা  নিশ্চিত করেছেন, বগুড়া-৬ আসনের উপনির্বাচনে সাদ এরশাদকেই মনোনয়ন দেওয়া হবে। তারা এ-ও জানান, আনুষ্ঠানিকভাবে এমন মন্তব্য তারা করতে পারছেন না আপাতত। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ আসন থেকে একাদশ সংসদ নির্বাচনে বিজয়ী হলেও নির্ধারিত সময়ে তিনি শপথ না নেওয়ায় আসনটি শূন্য হয়।

এরই ধারাবাহিকতায় নির্বাচন কমিশন এ আসনে ২৪ জুন নির্বাচন অনুষ্ঠানের ঘোষণা দেয়। একাদশ নির্বাচনে এ আসনে কোনো প্রার্থী দেয়নি আওয়ামী লীগ। মহাজোট-সঙ্গী জাপার জন্য এ আসনে ছাড় দেওয়া হয়েছিল। এবারও এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে, জানিয়েছেন আওয়ামী লীগের শীর্ষপর্যায়ের দুই নেতা। তারা বলেন, জাপাকে ছাড় দেওয়ার বিষয়টি মোটামুটি চূড়ান্তই হয়ে আছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
bdsaradin24.com