রাজনীতিতে ফিরছেন সঞ্জয় দত্ত, যোগ দিচ্ছেন বিজেপির শরিক দলে

Print

আবারও রাজনীতির ময়দানে পা রাখতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। আগামী ২৫ সেপ্টেম্বর ক্ষমতাসীন বিজেপির শরিক দল আরএসপি-তে যোগ দেবেন তিনি- এমন দাবিই করেছেন মহারাষ্ট্রের মন্ত্রী মহাদেব জনকর।

উল্লেখ্য, এর আগে, ২০০৯ সালে লখনউ থেকে সমাজবাদী পার্টির (সপা) টিকিটে ভোটে দাঁড়িয়েছিলেন বলিউডের সঞ্জুবাবা। কিন্তু পরে অস্ত্র আইনে দোষী সাব্যস্ত হওয়ার জেরে মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন সঞ্জয়।

পরবর্তীতে সপা’র সাধারণ সম্পাদক করা হয়েছিল অভিনেতাকে। কিন্তু পরে ইস্তফা দিয়ে দল ছাড়েন সঞ্জয় দত্ত। গত লোকসভা নির্বাচনেও সঞ্জয়ের প্রার্থী হওয়া নিয়ে জল্পনা ছড়িয়েছিল।

সঞ্জয় দত্তের রাজনীতিতে ‘কামব্যাক’ প্রসঙ্গে মহারাষ্ট্রের মন্ত্রী মহাদেব জনকর বলেন, “ফিল্ম দুনিয়ায় দলের সংগঠন বাড়ানোর কাজ শুরু করেছি আমরা। তারই অংশ হিসেবে আগামী ২৫ সেপ্টেম্বর আরএসপিতে যোগ দেবেন সঞ্জয় দত্ত।”

প্রসঙ্গত, মহারাষ্ট্রে বিজেপির শরিক আরএসপি। ২০১৪ সালে মহারাষ্ট্রে বিধানসভা নির্বাচনের সময় থেকে এনডিএ শরিক আরএসপি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com