রাজবাড়ীতে ধর্ষণের শিকার এক বীমা কর্মী

Print

রাজবাড়ীর বালিয়াকান্দিতে ধর্ষণের শিকার হয়েছেন দুই সন্তানের জননী এক বীমা কর্মী। এ ঘটনায় ওই বীমা কর্মী বাদী হয়ে সোমবার তিনজনের নাম উল্লেখসহ ছয়জনের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় মামলা করেছেন। মামলার আসামিরা হলো সাদ্দাম, মারুফ ও কামরুল। এদের বাড়ি বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে।

মামলায় বাদী অভিযোগ করেন, তিনি একটি ইন্স্যুরেন্স কোম্পানীতে চাকরী করেন। বর্তমানে তার দুই সন্তান নিয়ে চাচার বাড়িতে বসবাস করেন। গত ১৬ নভেম্বর শনিবার রাত সাড়ে নয়টার দিকে কর্মস্থল থেকে একটি যানবাহনে বালিয়াকান্দি উপজেলার বহরপুর বাজারে নেমে পায়ে হেঁটে চাচার বাড়িতে যাচ্ছিলেন। বাড়ির কাছাকাছি পৌছালে সাদ্দাম, মারুফ, কামরুলসহ ছয়জন তাকে ঘিরে ধরে।

সাদ্দাম তাকে জাপটে ধরলে তিনি চিৎকার দেন। এসময় তার মুখে গামছা গুজে দিয়ে তাকে জোরপূর্বক একটি অটোরিকশায় তুলে দূরবর্তী খোলা মাঠে নিয়ে যায়। খোলামাঠের মাঝখানে একটি স্যালোমেশিনের ঘরে নিয়ে প্রথমে তিনজন তার হাত পা ধরে রাখে সাদ্দাম ধর্ষণ করে। এরপর পর্যায়ক্রমে সব আসামি তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তার ভ্যানিটি ব্যাগে থাকা ২০ হাজার টাকাও ছিনিয়ে নিয়ে যায় আসামিরা।

পরে আসামিরা ধর্ষণের কথা কাউকে জানালে প্রাণনাশের হুমকি দিয়ে একটি রিকশায় তুলে বাড়ি পাঠিয়ে দেয়। লিয়াকান্দি থানার ওসি একেএম আজমল হুদা জানান, ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য তাকে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলাটি গুরুত্বের সাথে তদন্ত করা হচ্ছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com