রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আপত্তিকর অবস্থায় ছাত্র-ছাত্রী

Print

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দিনে-দুপুরে আপত্তিকর অবস্থায় ২ ছাত্র-ছাত্রীকে ধরলেন রাবি প্রক্টর। বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে সিনেট ভবনের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সূত্রে জানা যায়, লোকপ্রশাসন বিভাগের ১ম বর্ষের এক ছাত্রী ও ৩য় বর্ষের একই বিভাগের ছাত্র এসময় অর্ধ-উলঙ্গ অবস্থায় অশ্লীল কর্মকাণ্ডে লিপ্ত ছিল। পরে তাদের হাতেনাতে ধরে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

এ বিষয়ে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, সিনেটের পরিবেশ রক্ষার্থে অশালীন কর্মকাণ্ড নিয়ন্ত্রণের জন্য ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে আমরা প্রক্টরিয়াল বডি সেখানে উপস্থিত হই। যাওয়ার সাথে সাথেই দেখতে পাই একেবারে অর্ধ-উলঙ্গ ও জঘন্য অবস্থায় দুই শিক্ষার্থী সিনেটের পাশে বসে আছে।

পরিস্থিতি এমন যে, আমাদেরকেই উল্টো সংযত হয়ে পিছনে ফিরে যেতে হয়। পরে তারা পোশাক-আশাক ঠিক করলে তাদের প্রক্টর দপ্তরে নিয়ে যাই। পরে তাদের জেরা করে একটা মুচলেকা নিই। এধরণের কর্মকাণ্ডে ভবিষ্যতে লিপ্ত না হওয়ার শর্তে তাদের ছেড়ে দিই। তবে এ বিষয়ে তাদের অভিবাবকদের সাথে ফোনে কথা হয়েছে।

প্রক্টর আরো বলেন, ক্যাম্পাসে অশালীন পরিবেশ কে নিয়ন্ত্রণ করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। আর এরকম অবস্থায় দেখলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 90 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com