রাণীনগরে কালভার্ট ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন ॥ দুর্ভোগে এলাকাবাসী

Print

 

মো: আওরঙ্গজেব হোসেন রাব্বী, রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলার একডালা-শিয়ালা-চাঁপাপুর রাস্তার একটি কালভার্ট ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ফলে ওই এলাকার কয়েক গ্রামের মানুষ দুর্ভোগে রয়ছে। যেন দেখার কেউ নেই।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার আবাদপুকুর-মাদারতুলি রাস্তার একডালা মোড় থেকে শিয়ালা-চাঁপাপুর পাকা রাস্তার মোড়ে একটি কালভার্ট রয়েছে। গত বর্ষা মওসুমে ভারী যান চলাচলের সময় কালভার্টের মাঝখানে কিছুটা দেবে যায়। এতে ওই রাস্তায় গাড়ি চলাচলে সতর্কতা অবলম্বন করলেও এর কিছু দিনের মাথায় কালভার্টের মাঝ খানে প্রায় ৮০ শতাংশ ভেঙ্গে পড়ে গেছে। এর পর থেকে ওই রাস্তা দিয়ে ওই এলাকার কয়েক গ্রামের মানুষ যানবাহনে চলাচলসহ বিভিন্ন মালামাল পরিবহন করতে পারছেন না। বিশেষ করে ব্যবসায়ী ও কৃষকেরা ধান পরিবহন নিয়ে সবচেয়ে বেশি সমস্যায় পড়ছে।

ওই এলাকার মো: হাসান আলী, সোহেল, বারিকসহ আরো অনেকেই বলেন, কালভার্টটি তিন মাসেরও বেশি ধরে ভেঙ্গে পড়ে থাকলেও পুর্ন র্নিরমাণের কেউ কোন উদ্যোগ নেয়নি।

এ ব্যাপারে একডালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রেজাউল ইসলাম বলেন, কালভার্টটি দ্রুত মেরামতের জন্য এডিপিতে প্রকল্প আকারে দেয়া আছে। বরাদ্দ এলেই কাজ শুরু হবে।

 

 

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 66 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com