রাণীনগরে বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত

Print


রাণীনগর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর রাণীনগরে “বিজ্ঞান শিক্ষাই বিজ্ঞানমনস্ক জাতি গঠনের নিয়ামক শক্তি” শীর্ষক বিজ্ঞান বিষয়ক কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে । 

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। 
   
এ প্রতিযোগিতায় উপজেলার ৮ টি প্রতিষ্ঠানের ২৪ জন প্রতিযোগি অংশগ্রহণ করে।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: অাল মামুন এর সভাপতিত্বে প্রতিযোগীতায় বিচারক হিসাবে দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার অাব্দুল্লাহ অাল মামুন ও একাডেমীর সুপার ভাইজার মো: কামরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অাব্দুল জলিল, নির্বাচন অফিসার মো: রুহুল অামিন, যুব উন্নয়ন কর্মকর্তা অাশীস কুমার ঘোষসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

প্রতিযোগিতায় গহেলাপুর এনএম উচ্চ বিদ্যালয় প্রথম, রাণীনগর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় দ্বিতীয় ও অাবাদপুকুর উচ্চ বিদ্যালয় তৃতীয় স্থান লাভ করে।

মোঃ আওরঙ্গজেব হোসেন রাব্বী 
রাণীনগর, নওগাঁ।
তাং-১৫-০১-২০১৯ইং।
মোবা-০১৭৩৯-০২৮২৫০।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 140 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com