রাণীনগরে স্কুল ছাত্রীকে দু’দিন ধরে আটক রেখে ধর্ষন

Print

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে ৯ম শ্রেনীর এক স্কুল পড়–য়া ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে দু’দিন ধরে হোটেলে আটক রেখে ধর্ষন করার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় থানাপুলিশ ধর্ষনের শিকার স্কুল ছাত্রীকে গতকাল শনিবার মেডিকেল চেকআপের জন্য পাঠিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার করজগ্রামে।

মামলা সুত্রে জানাগেছে,উপজেলার প্রত্যন্ত অঞ্চলের জনৈক ব্যাক্তির ৯ম শ্রেনী পড়–য়া মেয়ে গত ১৩ মার্চ স্কুলে যাবার সময় রাস্তা থেকে উপজেলার করজগ্রাম বালিয়া পাড়া গ্রামের মৃত আব্বাছ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৪৩)সহ কয়েকজন তাকে জোরপূর্বক সিএনজিতে তুলে অচেতন করে । এর পর তাকে বগুড়া একটি হোটেলে আটক রেখে দু’দিন ধরে ধর্ষন করে গত ১৫ মার্চ সকালে সিরাজুল ইসলাম ওই স্কুল ছাত্রীকে এলাকায় নিয়ে এসে রাস্তায় ফেলে দিয়ে চলে যায় । এঘটনায় স্কুল ছাত্রীর ভাই বাদী হয়ে সিরাজুল ইসলামসহ দু’জনের নাম উল্লেখ করে আরো ৩/৪ জনকে অজ্ঞাতনামা আসামী করে গতকাল শনিবার থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার প্রেক্ষিতে থানাপুলিশ ধর্ষনের শিকার স্কুল ছাত্রীকে গতকাল দুপুরে মেডিকেল চেকআপের জন্য নওগাঁ পাঠিয়েছেন।

এব্যাপারে মামলার বাদী জানান,তার বোন স্কুলে যাবার সময় সিরাজুলসহ কয়েকজন রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে আটক রেখে দু’দিন ধরে ধর্ষন করেছে । তার বোন ৯ম শ্রেনীল ছাত্রী বলে জানান তিনি।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান,ধর্ষনের ঘটনায় স্কুল ছাত্রীর ভাই বাদী হয়ে দু’জনের নাম উল্লেখসহ ৬জনকে আসামী করে মামলা দায়ের করেছেন । ধর্ষনের শিকার স্কুল ছাত্রীকে গতকাল মেডিকেল চেকআপে পাঠানো হয়েছে। তবে এঘটনায় এখনো কেউ গ্রেফতার হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 236 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com