রাতেও অনশনে ছাত্রদলের বিবাহিত নেতারা

Print

দুই দিন বিরতির পর শনিবার (২ নভেম্বর) সন্ধ্যা থেকে আবারও অনশনে বসেছেন ছাত্রদলের বিবাহিত নেতারা। সংগঠনটির কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে মূল্যায়নের দাবিতে তারা এই অনশন করছেন।

গত বুধবার ও বৃহস্পতিবার দুই দিন বেলা সাড়ে এগারোটা থেকে রাত এগারোটা পর্যন্ত অনশন করেন তারা। শুক্রবার বিকেলে বিএনপি’র ভাইস চেয়ারম্যান ক্যান্সার আক্রান্ত সাদেক হোসেন খোকার জন্য দলের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। খোকার প্রতি সম্মান জানিয়ে ছাত্রদলের বিবাহিত নেতারা তাদের অনশন কর্মসূচি স্থগিত করেন।

ছাত্রদলের গত কমিটির কেন্দ্রীয় স্কুলবিষয়ক সম্পাদক আরাফাত বিল্লাহ খান বলেন, আমাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাব। আশা করছি দলের হাইকমান্ড আমাদের ন্যায্য দাবি বিবেচনা করবেন।

গত দুই দিনের অনশনে ছাত্রদলের ৩৫ থেকে ৪০ জন নেতাকর্মীরা অংশ নিলেও আজ রাতে সেখানে ১০ জন অবস্থান করছেন। বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে অনশন করে শুয়ে আছেন তারা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 44 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com