রাতে খেতে বসে একই পরিবারের ৪ জন গুলিবিদ্ধ

Print

রাজধানীর যাত্রাবাড়ীতে রাতে খাওয়ার সময় বাইরে থেকে আসা শটগানের গুলিতে বাসার ভেতরে থাকা একই পরিবারের ৪ জনসহ মোট পাঁচজন আহত হয়েছে।

শনিবার (২২ জুন) রাত ১১টার দিকে শনির আখড়া গোবিন্দপুর নূর মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- টাইলস মিস্ত্রি হাফিজুল ইসলাম (২৪), তার ভাতিজি আবিদা (৫), ভাগিনা জুনায়েত (৪), ছোট ভাইয়ের বৌ সাথি (২০) এবং একই এলাকার জাহিদুল ইসলাম এনায়েত (২৪)।

গুলিবিদ্ধ হাফিজুলের ভাই আব্দুল্লাহ জানান, তারা গোবিন্দপুর এলাকার রহিম সর্দার তৃতীয় তলার বাড়ির দ্বিতীয় তলার ভাড়া বাসায় থাকেন। শনিবার রাতে খেতে বসেছিলেন মাত্র। এ সময় হঠাৎ ঘরের জানালা দিয়ে বাইরে থেকে শটগানের গুলি এসে দুই শিশুসহ বাসার ভেতরে থাকা তার ভাই ও আর এক ভাইয়ের বউসহ চারজনের গায়ে লাগে। বর্তমানে তারা ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আব্দুল্লাহ জানান, গুলির ঘটনার আগে থেকেই বাসার পাশে একটি মাঠে গন্ডগোল চলছিল। আমরা শুনেছি ওই গন্ডগোল থেকেই গুলি এসে পরিবারের চার সদস্যের গায়ে লাগে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, শনির আখড়া গোবিন্দপুর এলাকায় লাইসেন্স করা শটগান দিয়ে গুলি চালানোর ঘটনা ঘটেছে। এতে বাসার ভেতরে থাকা নিরীহ কয়েকজন বিদ্ধ হয়েছেন। তবে শটগানের গুলিতে আহতরা আশঙ্কামুক্ত। কারা, কী উদ্দেশ্যে এ ঘটনা ঘটিয়েছে তা জানার চেষ্টা চলছে বলে জানান ওসি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com