রাত পোহালেই তিন নায়িকার লড়াই

Print

রূপালি পর্দায় এবার লড়াইয়ে নামবেন শবনম বুবলী, ববি হক ও অর্চিতা স্পর্শীয়া।

রাত পোহালেই ঈদ। আর এই ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে তিন নায়িকার তিন ছবি। রূপালি পর্দায় এবার লড়াইয়ে নামবেন শবনম বুবলী, ববি হক ও অর্চিতা স্পর্শীয়া।

মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয় করেছেন শবনম বুবলী। এতে তার নায়ক শাকিব খান। সাকিব সনেটের ‘নোলক’ ছবিতে অভিনয় করেছেন ববি হক। এই ছবির নায়কও শাকিব খান। অপর দিকে অনন্য মামুনের ‘আবার বসন্ত ছবিতে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শীয়া।

তিন নায়িকার তিন ছবির মধ্যে কার ছবি সবচেয়ে বেশি ব্যবসা করবে তার জন্য অপেক্ষা করতে হবে আরও কয়েক দিন। তবে এই তিন নায়িকার লড়াই কেমন হবে তা জানা না গেলেও সবাই চাইছেন তার ছবিটিই যেন হিট হয়। তাই তাদের প্রচারণা লক্ষ্য করা যাচ্ছে।

এবার সর্বাধিক হলে মুক্তি পাবে বুবলীর ছবি। প্রতিযোগিতার বিষয়ে জানতে চাইলে শবনম বুবলী বলেন, ‘ববির নোলক ও স্পর্শীয়ার আবার বসন্ত মুক্তি পাচ্ছে। ওদের জন্যও আমার শুভ কামনা। ঈদের সময় অনেক ছবিই মুক্তি পাবে। এটা স্বাভাবিক একটা ব্যাপার। সবার ছবিই একটা প্রতিযোগিতার ভেতর দিয়েই যায়। সবাই চায় সবার ছবি একটি সুন্দর দিনে মুক্তি পাক। তবে আমি কাউকেই প্রতিযোগী ভাবছিনা, বা কাউকেই আমার প্রতিদ্বন্দ্বী হিসেবে মনে করি না। আমি চাই সবার ছবিই ভালো যাক। দর্শকরা প্রত্যেকটা বাংলা ছবিই হলে গিয়ে দেখুক। যত ছবি আসবে ততই ভালো। প্রতিদ্বন্দ্বী মনোভাব নয়, সবার প্রতিই আমার শুভ কামনা রইল।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com