রানুর ব্যাপারে লতা মঙ্গেশকারের মন্তব্য নিয়ে যা বললেন হিমেশ

Print

একটি গানই ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছে রানু মণ্ডলের। লতা মঙ্গেশকারের গাওয়া ‘এক পেয়ার কা নগমা হ্যায়’ গেয়েই রাতারাতি ভাইরাল হয়েছিলেন তিনি।

এরপরই তাকে লতাকণ্ঠীর তকমা দিয়েছিলেন নেটিজেনরা। সেই স্বয়ং লতা মঙ্গেশকারও এই বিষয়টি নিয়ে মুখ খোলেন।

লতা মঙ্গেশকার বলেছিলেন, অনুকরণ করে বেশি দিন চলা যায় না। প্রথম প্রথম নজরে এলেও, পরে হারিয়ে যেতে হয়। অনেকদিন টিকে থাকতে হলে প্রয়োজন নিজস্বতা।

লতার এই মন্তব্যের পর নতুন করে বিতর্ক শুরু হয়। দু’ভাগে বিভক্ত হয়ে যান নেটিজেনরা। কেউ বলেছিলেন, এই মন্তব্য করার আগে লতা মঙ্গেশকারকে আর একটু উদারভাবে ভাবা উচিত ছিল।

এ প্রসঙ্গে হিমেশ বলেন, নেটিজেনরা লতা মঙ্গেশকারের বক্তব্য বুঝতে ভুল করেছেন। প্রত্যেকেরই জীবনে একজন করে অনুপ্রেরণা থাকা প্রয়োজন। আমাদের বোঝা প্রয়োজন লতাজি কী অর্থে কথাগুলো বলেছেন। আমার মনে হয়, কেউ যখন নকল করতে যায়, তখন বিষয়টা স্থায়ী হয় না। কিন্তু আমি মনে করি, কারো কাছ থেকে অনুপ্রাণিত হওয়া খুব প্রয়োজন।

হিমেশ আরও বলেন, কুমার শানু সব সময় বলেন, তিনি কিশোর কুমারের দ্বারা অনুপ্রাণিত। তেমনই আমরা প্রত্যেকেই কারও না কারও থেকে অনুপ্রাণিত। যখন আমি অনেক হাই পিচে গান গাইতাম, তখন আমি নাকি সুরে গাই বলে অনেকে সমালোচনা করেছিলেন। কিন্তু আন্তর্জাতিক স্তরে এটি একটি কমন বিষয়।

বুধবার মুক্তি পেয়েছে রানু ও হিমেশের গাওয়া তেরি মেরি কাহানি। হিমেশের আসন্ন ছবি হ্যাপি হার্ডি অ্যান্ড হীর ছবিতে মোট তিনটি গান গেয়েছেন রানু।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com