রাফি হত্যাকান্ডে জড়িতদের শাস্তির দাবিতে নীলফামারীতে মানববন্ধন

Print

 

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি ॥ফেনীর সোনাগাজী ইসলামীয়া সিনিয়র ফাজিল মাদরাসার ছাত্রী ও আলিম পরিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানী ও আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় জড়িতদের দৃস্টান্তমুলক শাস্তির দাবিতে নীলফামারীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৭ই এপ্রিল)দুপুরে জেলা শহরের স্বাধীনতা স্মৃতি অম্লান চত্বর চৌরঙ্গী মোড়ে নারী যোগাযোগ কেন্দ্রের আয়োজনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। কর্মসুচির সঙ্গে একাত্বক্তা প্রকাশ করে অংশ নেন বাংলাদেশ হিউম্যান রাইটস্ ডিফেন্ডার ফোরাম জেলা কমিটি, জেলা যুব মহিলা লীগ, কিশোর কিশোরী ফোরাম, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থী, বেসরকারী উন্নয়ন সংস্থা ইউএসএস, যুব নেটওর্য়াক, থানাপাড়া নারী মিলন কেন্দ্র, নীলাঞ্চন দুস্থ মহিলা কল্যাণ সমিতি, ইউএসকেএস নারী পরিষদ,জনপ্রতিনিধি,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষ।
জেলা নারী যোগাযাগ কেন্দ্রের আহবায়ক ফরিদা খানমের সভাপতিত্বে এতে বক্তব্য দেন, মশিউর রহমান ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ সারোয়ার মানিক, জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহিদ মাহমুদ, জেলা যুব মহিলা লীগের সভাপতি আরিফা সুলতানা লাভলী, নারী নেত্রী দৌলত জাহান ছবি, জেলা পরিষদের সদস্য ইসরাত জাহান পল্লবী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল, ইউএসএসের কোর্ডিনেটর শাহনাজ বেগম, নারী যোগাযোগ কেন্দ্রের সম্বয়কারী সালমা আক্তার, বাংলাদেশ হিউম্যান রাইটস্ ডিফেন্ডার ফোরাম জেলা শাখার সাধারণ সম্পাদক মিল্লাদুর রহমান মামুন প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 136 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com