রাফি হত্যাকারীদের শাস্তির দাবিতে নীলফামারী জেলা জুড়ে মানববন্ধন

Print

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি\ ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্রী ও আলিম পরিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানী ও আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় জড়িতদের দ্রæত বিচার দাবিতে নীলফামারীর ছয় উপজেলায় মানববন্ধন ও সমাবেশ করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ।
সোমবার বেলা ১১টার দিকে জেলার সদরের চৌরঙ্গী মোড়ে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন ও সমাবেশে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অক্ষয় কুমার রায়ের সভাপতিত্বে এতে বক্তব্য দেন, নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রমেন্দ্র নাথ বর্ধন বাপী, জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি আজাহারুল ইসলাম, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি খোকারাম রায়, সাধারণ সম্পাদক মৃণাল কান্তি রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, মহিলা ভাইস চেয়ারম্যান শান্তনা চক্রবর্তী, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক হর্সবর্ধন রায় প্রমুখ।
একই সংগঠনের আয়োজনে জেলার ডিমলা,ডোমার,জলঢাকা,সৈয়দপুর,কিশোরগঞ্জ সহ ছয় উপজেলায় একই দাবিতে এই কর্মসূচি পালন করা হয়।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 92 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com