রাফি হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে ডিমলায় মানববন্ধন

Print

মহিনুল ইসলাম সুজন,বিশেষ প্রতিনিধি\

ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্রী ও আলিম পরিক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন হয়রানী ও আগুনে পুড়িয়ে হত্যার ঘটনায় জড়িতদের দ্রæত সর্বোচ্চ শাস্তির দাবিতে নীলফামারীর ডিমলায় মানববন্ধন করেছেন শিক্ষার্থীরাসহ সর্বস্তরের মানুষ।
শনিবার(২০ই এপ্রিল)সকাল ১১টায় উপজেলার জটুয়াখাতা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে গয়াবাড়ী ইউনিয়ন পরিষদের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধনে বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষার্থীরাসহ সর্বস্তরের মানুষজন অংশ নেন।
এ সময়ে মানববন্ধনে বক্তব্য দেন,উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুর আলম,১০ম শ্রেনীর ছাত্রী স্বরনি বর্নি,একই শ্রেনীর ছাত্র মেহেদি হাসান শান্ত প্রমুখ।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 65 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com