রাবিতে ফিশারীজ বিভাগের পুনর্মিলন অনুষ্ঠিত

Print

 

রাজশাহী বিশ্ববিদ্যালয় সংবাদদাতা
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ফিশারীজ বিভাগ এ্যালামনাই এসোসিয়েশনের প্রথম পুনর্মিলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কাজী নজরুল ইসলাম মিলনায়তনে পুুনর্মিলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া ও কৃষি অনুষদের অধিকর্তা অধ্যাপক সালেহা জেসমিন।

ফিশারীজ বিভাগের সভাপতি অধ্যাপক ফৌজিয়া এদিব ফ্লোরার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বিভাগের প্রথম সভাপতি অধ্যাপক সেলিনা পারভীন ও অধ্যাপক এন আই এম আব্দুস সালাম ভূঁইয়া প্রমুখ।
অনুষ্ঠানে বিভাগের প্রাক্তন শিক্ষক, শিক্ষার্থী ও গবেষকসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 21 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com