রাশিয়ার ৪৫ আরোহীবাহী বিমান বিধ্বস্ত

Print

রাশিয়ার যাত্রীবাহী একটি বিমান রানওয়ে থেকে ছিটকে পাশের ভবনে গিয়ে আছড়ে পড়েছে। এতে আগুন ধরে বিমানের দুই ক্রু নিহত হয়েছেন। বৃহস্পতিবার সাইবেরিয়ার একটি বিমানবন্দরে ৪৫ আরোহীবাহী ওই বিমান অবতরণের সময় এ দুর্ঘটনা ঘটে।

সাইবেরিয়ার বুরিয়াতিয়ার আঞ্চলিক সরকার বলছে, নিঝনিয়ানগারস্ক বিমানবন্দরে অবতরণের চেষ্টার সময় যাত্রীবাহী একটি বিমান দুর্ঘটনার কবলে পড়েছে। বিমানবন্দরের রানওয়ে পেরিয়ে এএন-২৪ বিমানটি সাইবেরিয়ার উলান-উডে অঞ্চল থেকে উড্ডয়ন করেছিল।

বিমানবন্দরের রানওয়ে থেকে ১০০ মিটার দূরে বিমানটি ছিটকে যায় এবং সামনের দিকে গিয়ে একটি ভবনে আঘাত হানে। এতে বিমানটিতে আগুন ধরে যায়।

বিমানের দুই ক্রু মারা গেলেও এক শিশুসহ ৪৩ আরোহী প্রাণে বেঁচে গেছেন।

আকাশ নিরাপত্তা আইন লঙ্ঘন হয়েছে কিনা তা জানতে ইতোমধ্যে তদন্ত শুরু করেছেন দেশটির কর্মকর্তারা। বিমানটি সাইবেরিয়ার আঞ্চলিক বিমান সংস্থা আনগারা এয়ারলাইন্সের।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com