রিফাতের পর এবার তরুণ ক্রিকেটার লিসানকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

Print

বরগুনায় রিফাত শরীফ হত্যার রেশ কাটতে না কাটতেই এবার মাগুরায় প্রকাশ্য দিবালোকে এক তরুণ ক্রিকেটারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত তরুণের নাম লিসান (১৮)। এসময় লিসানের বন্ধু দিপুকেও গুরুত্বর আহত করা হয়।

রবিবার (০৮ জুলাই) দুপুরে মাগুরা শহরতলীর বাটিকাডাঙ্গা এলাকার মর্ডান মোড়ের রাস্তায় এ ঘটনা ঘটে।

সরকারি হোসেন শহীদ কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন নিহত লিসান। তিনি আঠারোখাদা ইউনিয়নের মঠবাড়ি এলাকার রফিকুল ইসলামের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয়দের বরাত দিয়ে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, দুপুরে কলেজ শেষে মোটরসাইকেলে তিন বন্ধুকে নিয়ে ঘুরতে বের হয় লিসান। বাটিকাডাঙ্গার শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছুলে স্থানীয় টিপু মিয়ার ছেলে সোহেল মোটরসাইকেল থামিয়ে লিসানকে একটানা ছুরিকাঘাত করতে থাকে। বাধা দিতে গেলে বন্ধু দিপুও গুরুতর আহত হন।

ওসি জানান, ঘটনার পরপর লিসান ও দিপুকে দ্রুত উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হলে দুপুর দেড়টার দিকে চিকিৎসক লিসানকে মৃত ঘোষণা করেন।

হত্যার কারণ জানাতে না পারলেও হামলাকারী সোহেল ও তার পরিবারের সঙ্গে অপরাধমূলক কর্মকাণ্ডের সংশ্লিষ্টতার তথ্য রয়েছে বলে জানান ওসি।

ওসি সিরাজুল বলেন, ‘হত্যাকারীকে ধরতে পুলিশ তৎপরতা শুরু করেছে। শহরের প্রতিটি পয়েন্ট সিল করা হয়েছে। শিগগিরই আমরা হত্যাকারীকে আটক করতে পারবো।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 36 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com