রিফাত হত্যার পরবর্তী শুনানি ১৪ আগস্ট

Print

আলোচিত এ হত্যা মামলায় বুধবার আসামিদের আদালতে হাজিরার দিন ছিল। আজ মামলার ১৫ আসামিকে আদালতে হাজির করা হয়।

সকাল থেকেই বরগুনা জ্যেষ্ঠ বিচারিক আদালত প্রাঙ্গনে ছিল আসামির স্বজনদের ভিড়। বেলা ১১টার দিকে কড়া নিরপাত্তার মধ্য দিয়ে প্রিজন ভ্যানে জেলা কারাগার থেকে রিফাত হত্যা মামলায় গ্রেপ্তার ১৫ আসামিকে আদালতে নিয়ে আসে পুলিশ। আদালত ১৪ অগাস্ট এ মামলার পরবর্তী তারিখ ধার্য করেছেন। গ্রেপ্তার প্রত্যেকেই হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

গ্রেপ্তারকৃতদের মধ্যে রিফাত ফরাজী, রিশান ফরাজী, চন্দন, রাব্বি আকন, হাসান, ওলি ও টিকটক হৃদয় এজাহারভুক্ত আসামি। এ ছাড়া, সাগর, কামরুল ইসলাম সাইমুন, আরিয়ান শ্রাবন, রাফিউল ইসলাম রাব্বি, নাজমুল হাসান, রাতুল সিকদার, আয়েশা সিদ্দিকা মিন্নিকে জড়িত সন্দেহে গ্রেপ্তার করেছে পুলিশ।

এজাহারভুক্ত ৫ নম্বর আসামি মুসা বন্ড, ৭ নম্বর আসামি মোহাইমিনুল ইসলাম সিফাত, ৮ নম্বর আসামি রায়হান ও ১০ নম্বর আাসামি রিফাত হাওলাদারকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 61 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com