রিলিজ দেওয়া হচ্ছে এটিএম শামসুজ্জামানকে, তবে বাসায় নয় যাবেন বিএসএমএমইউ-তে

Print

বরেণ্য ও শক্তিমান অভিনেতা এটিএম শামসুজ্জামান এখন অনেকটাই সুস্থ। সবকিছু ঠিক থাকলে আগামী শনিবার তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হবে।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় এমনটাই জানালেন এটিএম শামসুজ্জামানের মেজো মেয়ে কোয়েল। এটিএম শামসুজ্জামান বর্তমানে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তবে রিলিজের পর হাসপাতাল থেকে বাসায় নয়, এই অভিনেতাকে নেওয়া হবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে।

কোয়েল বলেন, আপনাদের দোয়ায় আমার আব্বা এখন অনেকটাই সুস্থ। আশা করি শনিবার চিকিৎসকরা তাকে রিলিজ দিয়ে দিবেন।

তাহলে বাসায় নয়, বিএসএমএমইউ-তে কেন? এবার কোয়েল বলেন, সুস্থ হলেও তাকে যেন নার্সিং আর অন্যান্য শুশ্রূষা তাৎক্ষনিক দেওয়া যায় তাই এমন সিদ্ধান্ত। এছাড়া আব্বাকে ফিজিওথেরাপিও দিতে হবে। এজন্য তাকে কয়েকদিন বিএসএমএমইউ-তে রাখবো।

কোয়েল আরও জানান, আগামী শনিবার এটিএম শামসুজ্জামানকে রিলিজের প্রাক্কালে আজগর আলী হাসপাতালে সংবাদ সম্মেলন করবেন তারা। সংবাদ সম্মেলনে সেখানকার ডাক্তাররা চিকিৎসা ও অন্যান্য বিষয়ে ব্রিফ করবেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 52 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com