রুয়েটে শান্তিপূর্ণভাবে ভর্তি পরীক্ষা সম্পন্ন

Print

রাজশাহী বিশ্ববিদ্যালয় সংবাদদাতা
রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে (রুয়েট) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ¯œাতক প্রথম বর্ষের ভর্র্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রোববার সকাল ৯টায় রুয়েটের বিভিন্ন ভবনে ‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা শুরু হয়ে শেষ হয় বেলা ১১টায়।
এছাড়া ‘খ’ গ্রুপের (কেবলমাত্র আর্কিটেকচার বিভাগে ভর্তির জন্য) প্রার্থীদের ভর্তি পরীক্ষা সকাল ৯টায় শুরু হয়ে চলে বেলা ১২.১০ পর্যন্ত।
এবারের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য ৮ হাজার ৮৮৪ জন ছাত্র-ছাত্রী মনোনিত হয়েছিল। তিনটি অনুষদের অধীন মোট ১৪টি বিভাগে এক হাজার ২৩৫টি আসনের বিপরীতে পরীক্ষা দিয়েছেন হাজার ৪৮৮ জন শিক্ষার্থী। এই হিসাবে আসন প্রতি ৬ জন শিক্ষার্থী প্রতিযোগিতা করেছেন।

রুয়েট উপাচার্য অধ্যাপক ড. রফিকুল ইসলাম শেখ আরটিভি অনলাইনকে বলেন, ‘ভর্তি পরীক্ষা চলাকালে ক্যাম্পাসে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে পরীক্ষা সম্পন্ন হয়েছে।’

আগামী ৩১ অক্টোবর ভর্তি পরীক্ষার ফলাফল রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং িি.িৎঁবঃ.ধপ.নফ ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 117 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com