রূপা হত্যার বিচার হলো, তনুসহ অন্যান্য ধর্ষণ ঘটনারও বিচার হোক!

Print

রূপা হত্যার বিচার পেয়েছি। খুশি হয়েছি! যদিও ধর্ষণকারীরা বাস শ্রমিক বলেই তাদের বিচার করা সহজ হয়েছে। তবু সরকার পক্ষকে ধন্যবাদ।

সোহাগী জাহান তনুর কথা মনে আছে? ২০১৬ সালে ২০ মার্চ কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে সোহাগী জাহান তনু’র ধর্ষিত লাশ উদ্ধার করা হয়েছিলো। দুই দুইবার ময়না তদন্তে অপরাধীকে সনাক্ত করা গেলেও তনুকে ধর্ষণকারী বাংলাদেশ সেনাবাহিনী’ কেউকেটা কেউ হওয়ায় তনুকে ভাল্লুকে ধর্ষণ করে হত্যা করেছে বলে ঘটনা ধামা চাপা দেয়ার চেষ্টা করা হয়েছিলো! সেই সময় তনু হত্যার দাবীতে উত্তাল শাহবাগকে টিয়ারশেল, গরম পানি দিয়ে ঘুম পাড়িয়ে দেয়া হয়েছে। রাষ্ট পক্ষ রূপা হত্যার বিচার করে কলার ঝাঁকানোর আগে মনে করিয়ে দিতে চাই তনুকে আমরা ভুলি নাই। তনু হত্যার বিচার চাই!

রাঙামাটিতে বিলাইছড়ি উপজেলায় সেনাবাহিনীর অভিযান চলাকালীন সময়ে দুই মারমা কিশোরীকে ধর্ষণের ঘটনা ধামা চাপা দেয়ার চেষ্টা অব্যাহত রয়েছে। অবিলম্বে ধর্ষণের শিকার কিশোরীর পরিবারকে হয়রানী বন্ধ করে ধর্ষণকারীদের বিচারের আওতায় আনার দাবী জানাচ্ছি!

বনানীর হোটেল রেইনট্রিতে জন্মদিনের দাওয়াত দিয়ে নিয়ে গিয়ে ধর্ষণ মামলারও কোনো আপডেট নাই। মিডিয়া সাহেবরা কি একটু জাগবেন?

-চৈতী আহমেদ এর ফেসবুক থেকে সংগ্রহীত

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 138 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com