রেকর্ড গড়া হলো না সেরেনার, চ্যাম্পিয়ন আন্দ্রেয়েস্কো

Print

সেরেনা উইলিয়ামসের স্বপ্ন ভেঙে ইউএস ওপেন টেনিসের নারী এককের চ্যাম্পিয়ন হলেন বিয়াঙ্কা আন্দ্রেয়েস্কো। কানাডার প্রথম ও ২০০৬ সালে মারিয়া শারাপোভার পর প্রথম টিনএজার হিসেবে কোনো গ্র্যান্ড স্ল্যামের শিরোপা ঘরে তুললেন এই তরুণী।

নারী এককে সর্বোচ্চ ২৪টি গ্র্যান্ড স্ল্যাম জেতা মার্গারেট কোর্টের রেকর্ডে ভাগ বসানোর প্রত্যয় নিয়ে খেলতে নামেন মার্কিন তারকা সেরেনা। তবে বাজে খেলে হেরে যান ৬-৩ ও ৭-৫ সেটে।

আর্থার অ্যাশ স্টেডিয়ামে ২৪ হাজার দর্শকের সামনে মুখোমুখি হন ৩৭ বছর বয়সী সেরেনা ও প্রায় অর্ধেক বয়সী আন্দ্রেয়েস্কো (১৯)। আর প্রথম সেট দাপটের সঙ্গে ৬-৩ গেমে জিতে নেন এই কানাডিয়ান তরুণী। পরে দ্বিতীয় সেটেও ৫-১-এ এগিয়ে যান।

তবে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেন সেরেনা। ৫-৫-এ সমতায় ফেরেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। শেষ পর্যন্ত ৭-৫ গেমে জিতে প্রথমবার কোনো গ্র্যান্ড স্ল্যামের ট্রফিতে চুমু খান আন্দ্রেয়েস্কো।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 41 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com