রোহিঙ্গা কিশোরী ধর্ষণ, প্রধান আসামি গ্রেফতার

Print

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা কিশোরী ধর্ষণ মামলার প্রধান আসামি মোহাম্মদ শাহজাহানকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (৯ অক্টোবর) রাত ৮টার দিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত শাহজাহান টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গীখালী এলাকার নুরুল হুদার ছেলে। তাকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হচ্ছে।

র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্প ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহাতাব বিষয়টি নিশ্চিত করে বলেন, রঙ্গীখালী এলাকায় ধর্ষণ মামলার আসামি অবস্থানের গোপন সংবাদে র‌্যাবের একটি বিশেষ দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, গত ১ অক্টোবর টেকনাফ লেদা রোহিঙ্গা ক্যাম্পের সি-২২ এর বাসিন্দা এক কিশোরী হ্নীলার রঙ্গীখালী এলাকায় গেলে ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করেন।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 43 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com