রৌমারী সীমান্তে ভারতীয় রুপি মাদকসহ আটক ২

Print

রৌমারী সীমান্তে ভারতীয় রুপি মাদকসহ আটক ২

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: রৌমারী সীমান্তে ভারতীয় রুপি, ইয়াবা ট্যাবলেটসহ সাইদুর রহমান (৩৬) ও মুনছুর আলী (৩৫) নামে দুই ব্যক্তিকে আটক করেছে বর্ডার র্গাড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার (২৮ ফেব্রæয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে রৌমারীর দাঁতভাঙ্গা সীমান্তের আন্তর্জাতিক মেইন পিলার ১০৫৬ এর নিকট এলাকা চর গয়টাপাড়া নামক এলাকা থেকে তাদের আটক করে বিজিবি।

আটক ব্যক্তিরা হলেন, উপজেলার বন্দবের ইউনিয়নের টাপুরচর গ্রামের আ. মজিদের ছেলে সাইদুর রহমান (৩৬) ও দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউনিয়ারচর গ্রামের মুনছুর আলী (৩৫)।

বিজিবি’র জামালপুর ৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
নজরুল ইসলাম বলেন, সীমান্তে ওই দুই ব্যক্তিকে সন্দেহজনক ঘোরাফেরা করতে দেখলে টহলরত বিজিবি সদস্যরা তাদের চ্যালেঞ্জ করে। এ সময় তাদের দেহ তল্লাশী করে কাছে থাকা ৯০হাজার ভারতীয় রুপি, ৪ টি ইয়াবা ট্যাবলেট, মোবাইলসহ সিম জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা করার প্রস্তুতি চলছে বলেও জানান ওই কর্মকর্তা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 84 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com