লক্ষ্মীপুরে নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা, মামলা নিতে গড়িমসি

Print

জমি সংক্রান্ত বিরোধে লক্ষ্মীপুরে চন্দ্রগেঞ্জের পালপাড়া এলাকায় হাসিনা বেগম নামের এক নারীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ। আশঙ্কাজনক অবস্থায় হাসপপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই নারী। ঘটনার ৪দিন পার হলেও এখনও হাসিনা বেগমের পুরোপুরি জ্ঞান ফিরেনি বলে জানিয়েছেন তার স্কুল পড়ুয়া ছেলে ফরিদ খান। এ ঘটনায় ওইদিন বিকেলে চন্দ্রগঞ্জ থানায় ৭জনকে আসামী করে মামলা দায়ের করতে গেলে পুলিশ এখনও মামলা নেয়নি বলে অভিযোগ স্বজনদের।

আহত নারীর স্বজনরা জানায়, দুই বছরে আগে হাসিনা বেগম চন্দ্রগঞ্জের পালপাড়া এলাকার খোকন চন্দ্র দাসের কাছ থেকে তিন শতক জমি ক্রয় করে। এরপর থেকে জাহানারা বেগম গংরা উক্ত জমি তাদের কাছে বিক্রি করার জন্য বিভিন্নভাবে চাপ সৃষ্টি করে। কিন্তু ওই জমি বিক্রি করবে না বলে জানিয়ে দেয় হাসিনা বেগম। এরপর থেকে কারনে-অকারনে হাসিনার পরিবারের লোকজনের সঙ্গে বিরোধ করে আসছিল জাহানারা ও তার লোকজন। মঙ্গলবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাহানারা ও তার লোকজন হাসিনা বেগমকে কুপিয়ে গুরুতর আহত করে।

পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। ওইদিন রাতে হাসিনার অবস্থায় অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করে। বর্তমানে সে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 16 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com