লাখো নেতাকর্মী নিয়ে ব্যাপক শোডাউন দিল বিএনপি

Print

দলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজধানীতে ব্যাপক শোডাউন দিয়েছে বিএনপি। এতে অংশ নিয়েছিল লাখো নেতাকর্মীরা। দলের প্রধান কার্যালয় নয়াপল্টন থেকে শুরু করে কাকরাইল মোড় হয়ে মালিবাগ মোড় পর্যন্ত র‌্যালিটি বিস্তৃত ছিল। র‌্যালি নিয়ে বিএনপি প্রায় ঘণ্টাব্যাপী শোডাউন দেয়।

সোমবার (২ সেপ্টেম্বর) দুপুর বিকেল ৩টা ৩০ মিনিট থেকে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে র‌্যালির উদ্বোধন করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

র‌্যালিতে নেতাকর্মীদের ঢল নামে। রাস্তায় মানুষ আর মানুষ। অনেকটা যেন গণমিছিলেরই আবহ নেয় প্রতিষ্ঠাবার্ষিকীর এই র‌্যালি। র‌্যালিটির প্রথম প্রান্ত যখন মালিবাগে পৌঁছায় তখনও র‌্যালির বড় অংশ নয়াপল্টনেই থেকে যায়।

বিকেল ৩টা ৩০ মিনিট শুরু হয়ে ঠিক বিকেল ৪টার দিকেও র‌্যালির বড় অংশ নয়াপল্টনে দেখা যায়। জে‌লের তালা ভাঙব, খালেদা জিয়াকে আনব,’ ‘আমাদের মায়ের মুক্তি চাই’, ‘আমার নেত্রী আমার মা জেলে থাকতে দেবো না’, ইত্যাদি স্লোগানে নেতাকর্মীরা উত্তাল করে তোলে র‌্যালিটি।

র‌্যালি প্রথম ভাগ মালিবাগ মোড়ে পৌঁছালে আরও দূর যেতে যায় নেতাকর্মীরা। কিন্তু পুলিশ তাদের সেখানেই আটকে দেয়। ফলে মালিবাগ থেকে নেতাকর্মীরা ফিরে আবারও দলের প্রধান কার্যালয়ে নয়াপল্টন ফিরে আসে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 29 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com