লালবাগ থানা’ ছাত্রনেতা শুভ’ শুভ জন্মদিন উদযাপিত।

Print

 

গত ২৬সে সেপ্টেম্বর শুভ জন্মদিন ছিলো লালবাগ থানা ছাত্রলীগের অন্যতম সহ-সভাপতি, মোঃ আরমান হোসেন শুভ’র।
দিন টি খুব সাদা সিধে ভাবেই কাটিয়েছেন এই ছাত্রনেতা। জন্মদিবসে লালবাগবাসীর দোয়া চান তিনি। তিনি বলেন, ” আসলে জন্মদিন কে নিয়ে আমি বিশেষ ভাবে ভাবি না। আমার কাছে প্রতিটি দিন ই সমান। আর আমি এই দিন কে কেন্দ্র করে কোনো রকম কেক কাটা পছন্দ করি না। ভবিষ্যতে দেশ ও দশের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে ও দেশরত্নের হাত কে শক্তিশালী করতে কাজ করে যেতে চাই। একজন আদর্শ ছাত্রনেতা নিসেবে নিজেকে প্রতিস্ঠিত করতে চাই।”

শুভ, পারিবারিক ভাবেই একজন আওয়ামী পরিবারের সন্তান। তার বাবা ঢাকা কলেজ ছাত্রলীগের একজন সাবেক নেতা ছিলেন এবং তিনি ঢাকা নিউমার্কেট দোকান মালিক সমিতির সাবেক আহ্বায়ক, এবং একজন সফল ব্যাবসায়ী নেতা, তার ছোট কাকা মোঃ শরীফ হোসেন,নিউ মার্কেট থানা আওয়ামী সাংস্কৃতিক জোটের সাবেক যুগ্ম -সাধারণ সম্পাদক।
শুভ ও লালবাগ থানা ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক(জিকু-হানিফ) ছিলেন।

তিনি, বর্তমানে ড্যাফোডিল ইন্টারনেশনাল ইউনিভার্সিটির ফার্মেসী বিভাগের স্নাতক শেষ বর্ষের ছাত্র। একজন দক্ষ সাংগঠনিক হিসেবে বিস্ববিদ্যালয়ে তাঁর ব্যাপক খ্যাতি আছে।
তিনি ডি আই ইউ ফার্মাসিয়া ক্লাবের সাবেক সাধারণ-সম্পাদক ও বর্তমান সভাপতি, ডি আই ইউ কালচালরাল ক্লাবের ও একজন সক্রিয় সদস্য, ড্যাফোডিল ফিল্ম সোসাইটির সম্মানিত উপদেষ্টা। এছাড়াও আরো অসংখ্য ক্লাব ও সংগঠনের সাথে জড়িত তিনি। সবার পরিচিত মুখ তিনি। তিনি সবার কাছে দোয়া চেয়েছেন তার জন্মদিন উপলক্ষে।
বিডি সারাদিন পরিবার এর পক্ষ থেকেও তার জন্য রইলো অনেক অনেক শুভ কামনা।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 142 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com