লালমনিরহাটে ৫কেজি গাজাঁসহ গ্রেফতার-১

Print

বিশেষ প্রতিনিধি॥ লালমনিরহাটে ৫কেজি গাজাঁ সহ আলমগীর হোসেন (৩২)নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি একই জেলা সদরের উত্তর সাপটানা মদনের চক গ্রামের আনোয়ার হোসেনের পুত্র ও সাবেক সেনা সদস্য।
আজ মঙ্গলবার(২০শে মার্চ)তাকে আদালতে প্রেরন করা হবে বলে পুলিশ সুত্রে জানা গেছে ।
পুলিশ ও প্রত্যেক্ষদর্শী সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার(১৯শে মার্চ)দুপুর ২টায় লালমনিরহাট সদর থানার এসআই সেলিম রেজা সঙ্গীয়ফোর্স সহ সদর উপজেলার ৮নং গোকুন্ডা ইউনিয়নের তিস্তা দালার পাড়ার মৌজাস্থ তিস্তা সড়ক সেতুর টোল প্লাজার সামনে আরএম এক্সক্লুসিভ (ঢাকা মেট্রো-জ-১১-০৪৫৩ নম্বরের) একটি বাসে তল্লাসি চালিয়ে আলমগীরকে ৫কেজি গাজাঁসহ হাতে-নাতে গ্রেফতার করতে সক্ষম হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম বলেন,গ্রেফতারকৃত ব্যক্তির নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।যাহার মামলা নং-৪৫, তারিখ ১৯/৩/২০১৮ইং।
মঙ্গলবার(২০শে মার্চ) তাকে আদালতে প্রেরন করা হবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 107 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com