লিভারপুল-আর্সেনাল ম্যাচে ১৯ গোল

Print

আর্সেনালকে হারিয়ে ইংলিশ লিগ কাপের কোয়ার্টার ফাইনালে উঠেছে লিভারপুল। তবে অন্য কারণে আলোচনায় ম্যাচটি। এতে হয়েছে ১৯ গোল।

নির্ধারিত সময়ে দুদল করে ১০ গোল। এই সময়ে ৫-৫ গোলে সমতা থাকে। পরে টাইব্রেকারে ৫-৪ ব্যবধানে জেতে লিভারপুল। অর্থাৎ ৫ বারই জালে বল জড়ান অলরেডরা। আর চারবার নিশানাভেদ করে আর্সেনাল। কেবল একবার পারেননি তারা।

বুধবার রাতে অ্যানফিল্ডে শুরুতে এগিয়ে যায় লিভারপুল। ষষ্ঠ মিনিটে আর্সেনালের স্কোড্রান মুস্তাফি নিজেদেরই জালে বল জড়ালে লিড পান স্বাগতিকরা। ১৯ মিনিটে লুকাস তোরেইরার গোলে সমতায় ফেরেন অতিথিরা।

২৬ মিনিটে গ্যাব্রিয়েল মার্তিনেল্লি এগিয়ে দেন আর্সেনালকে। ৩৬ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন ১৮ বছর বয়সী এ ব্রাজিলিয়ান। ফলে স্কোরলাইন হয় ৩-১। ৪৩ মিনিটে স্পট কিকে গোল করে লিভারপুলকে কিছুটা স্বস্তি এনে দেন জেমস মিলনার। এতে ৩-২ ব্যবধান নিয়ে বিরতিতে যান স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধেও আক্রমণ-পাল্টাআক্রমণে এগিয়ে চলে খেলা। ৫৪ মিনিটে এইন্সলে মেইতল্যান্ড-নাইলসের গোলে ব্যবধান বাড়ায় আর্সেনাল। পরের ৪ মিনিটে ২ গোল করে লিভারপুল। অলরেডদের হয়ে ৫৮ মিনিটে অ্যালেক্স-অক্সলেড চেম্বারলেইন এবং ৬২ মিনিটে ডিভোক ওরিগি গোল করে ম্যাচ জমিয়ে দেন।

এতে ৪-৪ সমতায় আসে ম্যাচ। সেখান থেকে ৭০ মিনিটে জোসেফ উইলকের গোলে আবারও এগিয়ে যায় আর্সেনাল। তবে ইনজুরি টাইমে লিভারপুলকে সমতা এনে দেন ওরিগি। তাতে ম্যাচ গড়ায় টাইব্রেকারে।

সেখানে পাঁচটি গোল আদায় করে নেয় লিভারপুল। তবে আর্সেনাল পারেনি। অলরেডদের গোলরক্ষক কেলেহার গানারদের দানিয়েল সেবায়োসের শট ঠেকিয়ে নায়ক বনে যান। ফলে ম্যাচ থামে ১৯ গোলের রোমাঞ্চে!

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 42 বার)


Print
bdsaradin24.com