লুকিয়ে ভ্রমণের সময় বিমান থেকে পড়ে মৃত্যু

Print

লুকিয়ে ভ্রমণ করতে গিয়ে কেনিয়ার একটি উড়ন্ত বিমান থেকে পড়ে নিহত হয়েছেন এক ব্যক্তি। রবিবার দক্ষিণ-পশ্চিম লন্ডনের ওপর দিয়ে যাওয়ার সময় বিমানের ল্যান্ডিং গিয়ার থেকে পড়ে গিয়ে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে ধারণা করছে যুক্তরাজ্য পুলিশ। তবে তার পরিচয় জানা যায়নি।

বিমানটি লন্ডনের হিথ্রো বিমানবন্দরে যাচ্ছিল। ওই ব্যক্তির মরদেহ লন্ডনের ক্ল্যাফহামের একটি আবাসিক বাড়ির বাগানে পড়ে বলে জানা গেছে। বাগানের মালিক ওই সময় সূর্যস্নান করছিলেন জানিয়ে তার এক প্রতিবেশী জানান, ‘হুম্প’ শব্দ শুনে নিজের বাড়ির ওপরতলায় উঠে জানালা দিয়ে তাকান তিনি। ওই সময় তিনি মৃতদেহটি দেখতে পান। প্রথমে তিনি ভেবেছিলেন, বাগানে কোনো ভবঘুরে শুয়ে আছে।

পরে ভালো করে তাকিয়ে দেখেন, বাগানের দেয়ালজুড়ে রক্ত। তার মাথাও ভালো অবস্থায় ছিল না। পরে তিনি বুঝতে পারেন যে ওই ব্যক্তি সম্ভবত ওপর থেকে পড়েছেন। একটু পর বাগানের মালিকও ঘটনাটি বুঝতে পারেন এবং কাঁপতে থাকেন। ওই দেহটি তার এক মিটার দূরেই পড়ে ছিল। মঙ্গলবার স্থানীয় গণমাধ্যমে ওই বাগানটির বিধ্বস্ত একটি ছবিও প্রকাশ করা হয়েছে। এদিকে ওই বিমানটির ল্যান্ডিং গিয়ার থেকে একটি ব্যাগ, পানি ও খাবার উদ্ধার করা হয়েছে বলে সোমবার জানিয়েছে যুক্তরাজ্যের পুলিশ।

পর্যবেক্ষকরা বলছেন, বিমানের ল্যান্ডিং গিয়ারে লুকিয়ে থাকা বেশিরভাগ ব্যক্তিই অক্সিজেন স্বল্পতা ও তীব্র ঠাণ্ডায় টিকে থাকতে পারেন না। তবে ওই ব্যক্তি ল্যান্ডিং গিয়ারের ভেতরে না বিমান থেকে পড়ে গিয়ে মারা গেছেন, তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় কেনিয়া কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 27 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com