লুঙ্গি পরে বন্যার্তদের পাশে গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির

Print

বন্যা কবলিত কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুরের এ চর থেকে ও চরে ত্রাণ সমাগ্রী নিয়ে ছুটছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন সরকার। সাধারণ মানুষের বেশে লুঙ্গি পড়ে বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন তিনি। কখনও বন্যার্তদের হাতে তুলে দিয়েছেন বিশুদ্ধ পানির বোতল, চিনি, সয়াবিন তেল, মোম, শুকনা খাবার আর ত্রাণের চাল। খোঁজখবর নিয়েছেন বন্যা আক্রান্ত মানুষদের। দিয়েছেন নগদ অর্থও।

একজন মন্ত্রী লুঙ্গি পরে এভাবে দুর্গতদের কাছে ছুটে যাবেন তা হয়তো কেউ ভাবেননি। লুঙ্গি পরে মন্ত্রীর ওই ত্রাণ সামগ্রী বিতরণে এরইমধ্যে কুড়িগ্রাম জুড়ে প্রশংসা ছড়িয়ে পড়ছে। অনেকেই আবার বলছেন মন্ত্রী হলেও জাকির হোসেন অতীত ভোলেননি। তিনি প্রমাণ করলেন যে এই চরাঞ্চলের মাটিতেই তার জন্ম, এখানেই তার বেড়ে উঠা। এই চরের মানুষের ভোটেই তিনি নির্বাচিত জনপ্রতিনিধি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 19 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com