লেনোভোর নতুন ল্যাপটপে চার্জ থাকবে সাড়ে ১৬ ঘণ্টা

Print

থিংকপ্যাড সিরিজের তিনটি নতুন ল্যাপটপ উন্মোচন করেছে লেনোভো। নতুন তিনটি মডেলেই রয়েছে নতুন প্রসেসর আর গ্রাফিক্স কার্ড। নতুন ল্যাপটপগুলোতে রয়েছে আগের থেকে বেশি ক্ষমতার ব্যাটারি, উজ্জ্বল ডিসপ্লে আর থিঙ্ক শাটার ক্যামেরা। এর মধ্যে একটি ল্যাপটপে প্রায় সাড়ে ১৬ ঘণ্টা চার্জ থাকে। ল্যাপটপের মডেলগুলো হলো থিংকপ্যাড টি৪৯৫, থিংকপ্যাড টি৪৯৫এস, এবং থিংকপ্যাড টি৩৯৫।

ল্যাবরেটরি পরীক্ষায় থিংকপ্যাড টি৪৯৫এস মডেলের ল্যাপটপের চার্জ থাকছে প্রায় ১৬.৪ ঘণ্টা। এছাড়া অন্য দুটি মডেলেও অত্যন্ত শক্তিশালী ব্যাটারি রয়েছে। এত বিপুল সময় চার্জ থাকায় এই ল্যাপটপগুলো এক্ষেত্রে বাজারের অন্য সব ল্যাপটপকে ছাড়িয়ে যাবে বলে মন্তব্য করেছেন অনেক বিশ্লেষক।

লেনোভোর ওয়েবসাইটে জানানো হয়েছে এই মাসেই উত্তর আমেরিকায় বিক্রি শুরু হবে নতুন থিংকপ্যাড ল্যাপটপগুলো। পরবর্তীতে সারা বিশ্বেই পর্যায়ক্রমে তা বাজারজাত করা হবে বলে ধারণা করা হচ্ছে।

ল্যাপটপগুলোতে রয়েছে এএমডি রাইজেন ৭ প্রো সিরিজ প্রসেসর এবং এএমডি ভেগা গ্রাফিক্স।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 35 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com