শখের বশের জায়ান কালেকশন এখন এক নামে পরিচিত -চেতনা আলম

Print

২০১৫ সালে এক প্রকার শখের বশে অনলাইনে জায়ান কালেকশন পেজ ওপেন করি। প্রথমে ইন্ডিয়ান ও পাকিস্তানী ড্রেস সেল করতাম এরপর ড্রেসের পাশাপাশি ইন্ডিয়া ও ইনল্যান্ড থেকে প্রসাধনী আইটেম অনলাইনে সেল করি। শুধু মাত্র অনলাইনের উপর নির্ভর না করে ২০১৮ সাল থেকে বিভিন্ন মেলায় অংশ গ্রহণ করি। মূল উদ্দেশ্য অনলাইন ও অফলাইনে জায়ান কালেকশন এর প্রচার ও প্রসার করা আলহামুলিল্লাহ্ আমি সফল হয়েছি এখন জায়ান কালেকশন কে সবাই এক নামে চিনে । এটা আমার জন্য অনেক বড় প্রাপ্তি । ভবিষ্যতে জায়ান কালেকশন এর একটা আউটলেট ওপেন করার ইচ্ছা আছে। ইনশাআল্লাহ্ খুব দ্রুত এই স্বপ্ন বাস্তবায়িত করব।

ফেমিস্ফিস্তা গ্রুপে এডমিন শান্তু পান্তু আমার অনেক আদরের ছোট বোন । গ্রুপের সব মেম্বার অনেক হেল্পফুল । আজ এতো বড় অপর্চুনিটি ফেমিস্ফিস্তার জন্য পেয়েছি ধন্যবাদ দিয়ে ছোট করবো না তবে অনেক ভালোবাসি গ্রুপ কে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 129 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com