‘শতভাগ’র পরিবর্তে শতরান

Print

বিশ্বকাপের ১২তম আসরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলতে নেমে ১০৫ রানে অলআউট হয়ে চরম লজ্জার স্কোর করেছে পাকিস্তান। যদিও ক্যারিবীয়দের বিপক্ষে মাঠে নামার আগে বিশ্বকাপজয়ী দেশটির প্রধানমন্ত্রী ইমরান খান সরফরাজ বাহিনীদের ইনিংসের শেষ বল পর্যন্ত লড়াই করে যাওয়ার পরামর্শ দেন।

টুইট বার্তায় ইমরান বলেন, পাকিস্তান দলকে আজ আমার পরামর্শ; তোমরা নিজেকে শতভাগ উজাড় করে দিয়ে খেলবে। শেষ বল পর্যন্ত লড়াই করে যাবে এবং হেরে যাওয়ার ভয় মনের ভেতর ঢুকতে দেবে না, তোমাদের কৌশল কিংবা খেলার মাধ্যমে প্রভাব বিস্তার করবে।

বিশ্বকাপজয়ী সাবেক এই অধিনায়ক আরও বলেন, সরফরাজ আহমেদ ও তার দলের জন্য পাকিস্তানের প্রার্থনা ও সমর্থন রয়েছে।

অথচ মাঠে নেমে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২১.৪ ওভারে মাত্র ১০৫ রানে অলআউট সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন দলটি।

প্রধানমন্ত্রীর কথাই রেখেছে পাকিস্তান দল! শতভাগ দিয়েই শতরান করেই অলআউট হয়েছে সরফরাজ বাহিনী। মাত্র ১০৫ রানে অলআউট হয়েছে পাকিস্তান। কোনো রকম প্রতিদ্বন্দ্বিতাই করতে পারেনি তারা। ৭ উইকেটে হারতে হয়েছে তাদের।

এরপরই ইমরান খানের সেই টুইট শেয়ার করে ট্রল করতে শুরু করেছে সমর্থকরা। তারা বলছেন, ‘শতভাগ দেওয়ার পরিবর্তে শতরান (১০৫) করেই আউট হয়েছে পাকিস্তান।’

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 50 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com