শরীয়তপুরের বিল্লাল হোসেন দিপু মিয়ার শের ই বাংলা যুবরত্ন এ্যাওয়ার্ড লাভ!

Print

 

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুর সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক, বিশিষ্ট সমাজ সেবক, যুব সমাজের হৃদয়ের স্পন্দন মোঃ বিল্লাল হোসেন দিপু মিয়া সরকারের তৃণমূল উন্নয়নে বিশেষ অবদানের জন্য “শের ই বাংলা যুবরতœ এ্যাওয়ার্ড -২০১৮” এ ভূষিত হয়েছেন। গত ১৬ নভেম্বর ২০১৮ ইং ঢাকার তেজগাঁও কাওরান বাজারে বাংলাদেশ চলচিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি), মান্না ভবন ফজলুল হক মিলনায়তনে “শের ই বাংলা সাংস্কৃতিক জোট” আনুষ্ঠানিক ভাবে তাঁকে এ “শের ই বাংলা যুবরতœ এ্যাওয়ার্ড -২০১৮ (সম্মাননা ক্রেস্ট ও সম্মাননা পত্র)” প্রদান করেন। এসময় অনুষ্ঠানে দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে নানান শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন।
এ ব্যাপারে শের ই বাংলা যুবরতœ এ্যাওয়ার্ড প্রাপ্ত বিল্লাল হোসেন দিপু মিয়া বলেন, আমাকে সরকারের তৃণমূল উন্নয়নে বিশেষ অবদানের জন্য গত ১৬ নভেম্বর ২০১৮ ইং ঢাকার তেজগাঁও কাওরান বাজারে বাংলাদেশ চলচিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি), মান্না ভবন ফজলুল হক মিলনায়তনে “শের ই বাংলা সাংস্কৃতিক জোট” আনুষ্ঠানিক ভাবে “শের ই বাংলা যুবরতœ এ্যাওয়ার্ড -২০১৮ (সম্মাননা ক্রেস্ট ও সম্মাননা পত্র)” প্রদান করেছে। এটা আমার দীর্ঘদিনের কর্মের মূল্যায়ন। এতে আমি ও আমার শুভাকাঙ্খীরা আনন্দিত এবং উচ্ছ্বাসিত। ভবিষ্যতে আমার আরও সাফল্যের জন্য সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করছি।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 32 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com