শহীদ চান্দু অান্তর্জাতিক স্টেডিয়াম অাজ লাউ-সবজির বাগান

Print

শহীদ চান্দু অান্তর্জাতিক স্টেডিয়াম অাজ লাউ-সবজির বাগান,এম.এ অাজিজ স্টেডিয়াম ধ্বংসস্তূপ,মিরপুরের মাঠের উন্নয়ন অাছে বাট এক মাঠ অার কত??খুলনা,ফতুল্লা অযত্নে পড়ে অাছে ক্রিকেটের পাইপলাইন উগান্ডার থেকেও দুর্বল।

বিশ্বকাপে ডরাডুবির পর লংকা সিরিজেও লজ্জাজনক হার সাথে প্রধান কোচ ক্যাসিনোতে,এবার নবাগত অাফগানদের কাছে ২৪৪ রানের হার।সবচেয়ে বড় কথা ২০ বছরে ১১৬ টি টেস্ট খেলা দলটির অবস্থা ছিলো ছেড়ে দে মা কাইন্দা বাচি।
বছর বছর কোচ বদলালেও ১০ বছর ধরে বিসিবিতে চেয়ার অাকড়ে অাছে বাংলাদেশ ক্রিকেটের ধ্বংসের পেছনের প্রধান কারিগররা।

তাই বাংলাদেশ ক্রিকেটকে যদি ভালোবেসে থাকেন টিম থেকে যদি কোটা ধারী অার ১ ম্যাচের ফল দিয়ে ১০ ম্যাচ স্থায়ী প্লেয়ারদের হঠাতে চান তাহলে সবাই নিজ নিজ অবস্থান থেকে নিরব অান্দোলন করুন।
অার সেটা শুরু হোক অাসন্ন টুয়েন্টি সিরিজ দিয়েই।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 46 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com