শাকিবের এক গানেই খরচ ২২ লাখ!

Print

ঢাকাই চলচ্চিত্রে এখনও ২৫-৩০ লাখ টাকায় নির্মাণ হচ্ছে আস্ত একটা সিনেমা। অথচ ঢালিউড কিং শাকিব খানের এক গানের পেছনেই এবার খরচ করা হচ্ছে ২২ লাখ টাকা!

এ খবরটি অবাক করার মতো হলেও এটাই সত্য! তথ্যটি নিশ্চিত করেছেন জনপ্রিয় গীতিকার সুদীপ কুমার দীপ। তিনিই শাকিব খানের জন্য লিখেছেন ব্যতিক্রমী একটি গান। সে গানটি নির্মাণ করতেই খরচ হচ্ছে ২২ লাখ টাকা!

শুক্রবার (৮ ফেব্রুয়ারি) থেকে কক্সবাজার শুরু হয়েছে শাকিব খান অভিনীত ‘একটু প্রেম দরকার’ সিনেমার দুটি গানের শুটিং। তারমধ্যে শুধু একটি গানেরই বাজেট রাখা হয়েছে ২২ লাখ টাকা! গানটির কোরিওগ্রাফি করবেন ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব।

‘একটু প্রেম দরকার’ সিনেমায় শাকিব খান ও শবনম বুবলি ছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, রেবেকা রউফ, নবাগতা মৃদুলাসহ অনেকে।

জানা গেছে, আগামি ১৫ ফেব্রুয়ারি থেকে ঢাকার কমলাপুরে শাকিব-বুবলিকে নিয়ে শুরু হচ্ছে ‘ফাইটার’ সিনেমার শুটিং। এটি পরিচালনা করবেন মালেক আফসারী।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 74 বার)


Print
bdsaradin24.com