শাকিবের ঘোষণা

Print

সম্প্রতি চার ছবি প্রযোজনার ঘোষণা দেন চিত্রনায়ক শাকিব খান। এর মধ্যে কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবির শুটিং শুরু হয়েছে। এবার আরও একটি ঘোষণা দিলেন তিনি। দেশের ২০০টিরও বেশি সিনেমা হলে স্থায়ীভাবে অত্যাধুনিক প্রজেকশন মেশিন বসাবেন শাকিব।
আসছে ঈদ উল আজহায় এটি বাস্তবায়নের চূড়ান্ত সিদ্ধান্তের কথা জানান তিনি। দেশের চলচ্চিত্রের উন্নয়নের স্বার্থেই তার এই উদ্যোগ বলে জানিয়েছেন শাকিব।
এরই মধ্যে ঈদ উল আজহায় মুক্তির উদ্দেশে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবির শুটিং শেষ করেছেন শাকিব। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবিতে শাকিবের বিপরীতে রয়েছেন শবনম বুবলী।
এই মুহূর্তে তিনি ছবিটির ডাবিংয়ের কাজ করছেন। ‘বীর’ ছাড়াও শাকিব প্রযোজিত শুটিং-এর অপেক্ষায় থাকা ছবির মধ্যে রয়েছে মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড ২’, বদিউল আলম খোকনের ‘ফাইটার’ ও হিমেল আশরাফের ‘প্রিয়তমা’ ।
এর আগেও অনেকের মুখেই চলচ্চিত্রের চলমান সংকট নিরসনের জন্য প্রজেকশন মেশিন বসানোর ঘোষণা শোনা যায়। কিন্তু শেষ পর্যন্ত তা আর বাস্তবায়ন হয়নি। শাকিবের ঘোষণার অগ্রদূর কতটা হয় তা সময়ই বলে দেবে।

[ প্রিয় পাঠক, আপনিও বিডিসারাদিন24 ডট কম অনলাইনের অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল, স্বাস্থ্য, ভ্রমণ, ক্যারিয়ার, পরামর্শ, রান্নার রেসিপি, ফ্যাশন-রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ মেইল করুন- bdsaradin24@gmail.com-এ ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে। নারীকন্ঠ এবং মত-দ্বিমত বিভাগে প্রকাশিত লেখার বিষয়, মতামত, মন্তব্য লেখকের একান্ত নিজস্ব। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে  bdsaradin24.com আইনগত বা অন্য কোনো ধরণের দায় গ্রহণ করে না। ]

প্রতি মুহুর্তের সর্বশেষ খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেইসবুক পেইজে লাইক দিন

(লেখাটি পড়া হয়েছে 25 বার)


Print
এই পাতার আরও সংবাদ
bdsaradin24.com